সোনালি বসুর পরবর্তী ছবি তৈরি হতে চলেছে স্পেশাল চাইল্ড অর্থাৎ অটিস্টিক শিশুদের জীবনকে কেন্দ্র করে।এর আগেও অবশ্য তিনি ‘মারগারিটা, উইথ আ স্ট্র’ ছবিটিতে অটিজিম নিয়ে নানান সমস্যা দেখিয়েছিলেন।যদিও তার আসন্ন প্রজেক্টটির চিত্রনাট্য সম্পূর্ণ আলদা।

সেখানে অভিনয়ে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন এবং তাদের সন্তানের চরিত্রে দেখা যাবে জায়রা ওয়াসিমকে।দীর্ঘ আট-নয় বছর পর প্রিয়াঙ্কা এবং অভিষেক একসঙ্গে ফিরছেন অনস্ক্রিনে।চলতি বছরেই শুরু হতে পারে ছবির শ্যুটিং।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে ছবিটি।আইশা চৌধুরী নামক এক মেয়ের জীবনের ওপর ভিত্তি করে লেখা হয়েছে স্ক্রিপ্ট।এই আইশার ভূমিকায় অভিনয় করবেন জায়রা।নিজের শারিরীক সমস্যাকে তুচ্ছ করে মনের জোড়ে কীভাবে সে নিজের পায়ে দাঁড়াবে, তাই নিয়ে এগোবে ছবির গল্প।

মোটিভেশনাল স্পিকার হয়ে উঠবে আইশা শারিরীক সমস্যা পেরিয়ে। তার জীবনের সেই ঘটনাকে সেলুলয়েডে তুলে ধরবেন পরিচালক সোনালি বসু। জন্মের সময় আইশার ইমিউনো ডেফিশিয়েন্সি ডিসঅর্ডারে আক্রান্ত হন।

১৩ বছর বয়সে পালমোনারি ফাইব্রোসিসেও ধরা পড়ে। এ সমস্ত বাঁধা পেরিয়ে আইশা নিজেকে প্রতিষ্ঠিত করে। ওইটুকু বয়সেই ২০১৫ সালের ২৪ জানুয়ারি মৃত্যুর কোলে ঢোলে পড়ে আইশা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য