দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরলে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ী গাল কাটা বাবু (৪০)নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে,পুলিশের দু’সদস্য আরিফুল ও শহিদুল ইসলাম। তাদের ভর্তি করা হয়েছে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে।

নিহত মাদক ব্যবসায়ী গাল কাটা বাবু বিরল উপজেলার তেঘরা নারায়ণপুর গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে।

ঘটনাটি ঘটেছে,আজ রোববার ভোর সাড়ে ৩টায় দিনাজপুর-বিরল উপজেলা সড়কের ২ নং ফরক্কাবাদ ইউপি’র সাবদাপাড়া নার্সারী এলাকায়। ঘটনাস্থল থেকে পুলিশ টু-টু বোর রাইফেল সদৃশ্য একটি বন্ধুক,৪টি ককটেল,২টি সামুরাই ও ১৯৩ পিস ফেন্সিডিল উদ্ধার করেছে। তার বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ সরকার জানায়,ফেন্সিডিলের চালান যাচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে বিরল থানা পুলিশ ঘটনাস্থলে গেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী গাল কাটা বাবু ও তার সহযোগিতা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় পুলিশ আত্ম রক্ষার্থে পাল্টা গুলি চালালে কুখ্যাত মাদক ব্যবসায়ী গাল কাটা বাবু (৪০)নিহত হয়। এ সময় আহত হয়েছে,পুলিশের দু’কনেষ্টবল আরিফুল ও শহিদুল ইসলাম। তাদের দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত কুখ্যাত মাদক ব্যবসায়ী গাল কাটা বাবু’র লাশ সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য