দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কে যাত্রীবাহী বাস ও মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় ২৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সুত্রে প্রকাশ, আজ শনিবার বেলা ১১টায় দিনাজপুর বগুড়াগামী পুনর্ভবা মেইল বাস যাত্রী নিয়ে বগুড়া যাচ্ছিল। পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরামপুর উপজেলার কলাবাগান নামকস্থানে বিপরীত দিক থেকে আগত রড বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাস দুমরে মুচরে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।

বাসের যাত্রীদের মধ্যে ২৬ জন আহতকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

গুরুতর আহত ৫ জন আব্দুস সালাম (৪০), কালাম (৩৫), সুজন (১৮), মেহেদুল (২৫) ও বাবু (২০)কে স্থানান্তরিত করে দুপুর দেড়টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

অপর আহতদের মধ্যে ৬ জনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ১৫ জন আহত যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দুর্ঘটনায় কবলিত বাস ও ট্রাক বিরামপুর থানা পুলিশ হেফাজতে রয়েছে।

বিরামপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুস সবুর জানান, দুর্ঘটনার পর বাস ও ট্রাকের চালক এবং হেলপার পলাতক রয়েছে। এই ঘটনায় থানায় একটি মোটর যান আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য