মো: জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে ৭৭ যাত্রী নিয়ে ঢাকা যাওয়ার জন্য উডডয়নের সময় বিকল হয়ে পড়েছে ইউএস বাংলার উড়োজাহাজ।

১৯ মে শনিবার দুপুর ১১.১০ মিনিটে এ ঘটনা ঘটায় ফ্লাইটটি এ রিপোর্ট লেখা পর্যন্ত বিমানবন্দরেই অবস্থান করছে। এতে চরম বিপাকে বিমানের যাত্রীসহ বিমানবন্দর কর্তৃপক্ষ।

জানা যায়, সকাল ১০ টা ৪৫ মিনিটে ঢাকা থেকে উড়োজাহাজটি ছেড়ে আসে সৈয়দপুরে। এখানে আসার পর যথারীতি ফিরতি ফ্লাইটের যাত্রী নিয়ে উড্ডয়নের সময় রানওয়েতে চলাকালীন ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় পাইলট সতর্কতার সাথে তা উড্ডয়ন করা থেকে বিরত হয়।

যান্ত্রিক ত্রুটি সারানো হয়েছে বলে ইউএস বাংলার স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে। কিন্তু বিষয়টি ইউএস বাংলার ঢাকা অফিসে জানানো হলেও এখন পর্যন্ত সেখান থেকে কোন ক্লিয়ারেন্স না পাওয়ায় যাত্রীদের অন্য উড়োজাহাজে পাঠানো বা ফেরত দেওয়া হয়নি বলে একটি সূত্রে জানা গেছে। ফলে ৭৭ যাত্রী চরম ভোগান্তিতে পড়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর বিমান বন্দরের ব্যবস্থাপকের দুপুর ২.৩৪ মিনিটে সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, কিছুক্ষনের মধ্যেই ইউএস বাংলা যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য