কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে অটিজম ও নিউরো -ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক দিনব্যাপী উপজেলা পর্যায়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত।

দিনাজপুরের কাহারোলে বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা পরিষদ অডিটরিয়ামে ন্যাশনাল একাডেমি ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ (এনএএএনডি) এর আয়োজনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রালয়ের বাস্তবায়নে অটিজম ও নিউরো -ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক দিনব্যাপী উপজেলা পর্যায়ে ওরিয়েন্টেশন এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত ওয়ার্কসপের আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ।

বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাঃ আরোজউল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কন্দর্প নারায়ন রায়, ট্রেইনার জয়পুর হাট সরকারি কলেজের সহকারী অধ্যপক মোঃ সফিউল আলম ও রংপুর সরকারি কলেজের প্রভাষক মোঃ হারুনূর রশীদ প্রমুখ। ওয়ার্কসপে উপজেলার বিভিন্ন হাই স্কুলের প্রধান শিক্ষক, মাদ্রাসার সুপার ও সাংবাদিক বৃন্দ অংশগ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য