আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের মাঝে গাইবান্ধা জেলা প্রশাসনের পক্ষ থেকে ঢেউটিন, নগদ টাকাসহ ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।বুধবার সকালে গাইবান্ধা জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

এসময় তিনি ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের মাঝে ২ বান্ডিল করে ঢেউটিন, ৬ হাজার টাকা, ২০ কেজি চাল, কম্বল, তেল, ডাল ও চিনিসহ শুকনা খাবার বিতরণ করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুর রাফিউল আলম, জেলা ত্রাণ ও দুর্যোগ বিষয়ক কর্মকর্তা ইদ্রিস আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, প্রকৌশলী মতিউর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক দরবস্ত ইউপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জের পক্ষে ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আইনুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, ইউপি সদস্য মাজেদুর রহমান মিন্টু, সহিদুল বিডিআর, লোকমান হাকিম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে গত ১৫ মে মঙ্গলবার ৫টি বসতবাড়ীর ১২টি ঘরসহ আসবাসপত্র ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য