দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাগত বিজ্ঞ জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভুঞা বলেছেন,ন্যায় বিচার প্রতিষ্ঠায় বার এবং ব্্েরঞ্চের গুরুত্ব অপরিসীম তাই সকল সমস্যার সমাধানে আলোচনার বিকল্প নাই । মামলাসহ যে কোন সমস্যার সুষ্ঠ সমাধানের লক্ষে ব্রেঞ্চ এবং বারের সহযোগীতা অপরিহার্য্য। উভয়ের ঐক্যবদ্ধতা ছাড়া কোন ভাবেই ন্যায় বিচার প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

নবাগত জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভুঞা’র আগমন উপলক্ষে গতকাল মঙ্গলবার দিনাজপুর জেলা আইনজীবি সমিতি প্রাঙ্গনে আয়োজিত মতবিনিময় সভার আয়োজন করা হয়। আইনজীবি সমিতির সমিতি এ্যাডঃ মোঃ নুরুজ্জামান জাহানীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাগত জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভুঞা। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের (জেলা জজ) বিচারক জালাল উদ্দীন আহম্মেদ,স্পেশাল জজ মোঃ মাহমুদুল করিমসহ জেলা জজ শিপের বিজ্ঞ বিচারকবৃন্দ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন,বিচার বিভাগে যোগদানের আগে দীর্ঘদিন তিনি আইন পেশায় নিয়োজিত ছিলেন তাই আইনজীবিদের সমস্যা সর্ম্পকে অনেকটাই অবগত রয়েছেন। তাই আগামী দিনে চলার পথে সামনে আসা ত্রুটি বিচুৎত্তি দুর করে এগিয়ে যাওয়া সহজ হবে বলে তিনি মনে করেন। তিনি সততার সাথে আইনজীবিদের র্নিধিদ্ধায় স্বাভাবিক কাজ কর্ম চালিয়ে যাওয়ার আহবান জানান।

আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবিগন মামলা পরিচালনার ক্ষেত্রে আইনজীবিদের বিভিন্ন সমস্যা এবং সম্ভবনা তুলে ধরে মতবিনিময় সভায় বক্তব্য দেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও পিপি(জেলা জজ) এ্যাড. মোঃ আজিজুল ইসলাম জগলু,মোহাম্মদ আব্দুল লতিফ মিঞা,মোঃ ইউসুফ আলী,মোঃ নুরুল ইসলাম(১),সিনিয়র এ্যাডঃ মোহাম্মদ ইছাহক। মতবিনিময় সভাটি পরিচালনা করেন সমিতির সাধারন সম্পাদক এ্যাডঃ তহিদুল হক সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য