মাসুদ রানা পলক, ঠাকুুুুরগাওঃ “কারিগরি শিক্ষা নিলে দেশ বিদেশে চাকুরী মিলে” এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে ঠাকুরগাওয়ে র‌্যাালি অনুষ্ঠিত হয়েছে।

পরে একই উদ্দেশ্যে সেমিনার অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় ঠাকুরগাঁও শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠ থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালি উদ্বোধন করেন কারিগরী শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব এবং স্কিলস এন্ড ট্রেনিং এনহান্স প্রজেক্টের (স্টেপ) প্রকল্প পরিচালক এবিএম আজাদ।

র‌্যালিতে সরকারি পলিটেকনিক ইন্সস্টিউট,লাইফ লাইন পলিটেকনিক,মৃনাল কম্পিউটার একাডেমী, টেকনিকাল স্কুল এন্ড কলেজ এবং আইসিটি কলেজের শিক ও শিার্থীরা অংশ নেয়।র্যালিটি বড়মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে টাঙ্গন নদীর তীরে অপরাজয় ৭১ এ গিয়ে শেষ হয়।

পরে সকাল ১০ টায় জেলা শিল্পকলা একাডেমীতে “রোল অফ টেকনিকাল এডুকেশন টু এপিব এসডিজিএস” বিষয়ে স্কুল কলেজের শিক্ষক,কর্মকর্তা এবং সাংবাদিকদের নিয়ে এক সেমিনার অনুস্ঠিত হয়।

সেমিনারে সভাপতিত্ব করেন ঠাকুরগাও পলিটেকনিক ইন্সস্টিউট এর অধ্যক্ষ আলী আকবর খান।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কারিগরী শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব এবং স্কিলস এন্ড ট্রেনিং এনহান্স প্রজেক্টের (স্টেপ) প্রকল্প পরিচালক এবিএম আজাদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলাব্রত কর্মকার, সহকারি পুলিশ সুপার আবু লাইস মো ইলিয়াস জিকু, পিডিবির নির্বাহী প্রকৌশলী অরুনাংসু সেন এবং মুল প্রবন্ধ উপস্থাপন করেন জালাল উদ্দীন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য