কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোল উপজেলার ২নং রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান পদে উপ-নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিন ১৩ মে রাত ১২টা পর্যন্ত। এখন শুধু ১৫মে ভাগ্যের আশায় প্রার্থীগণ। উপজেলা নিবার্চন সূত্রে জানা যায়, নিবার্চনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার মোট ৯ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৫৬ জন ও পোলিং অফিসার ১১২ জনকে নিয়োগ প্রদান করা হয়েছে এবং ১৩মে ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের একদিনের প্রশিক্ষণ প্রদান করা হয়।

প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল আজিজ মন্ডল। এদিকে আইন শৃঙ্খলা ব্যাপারে কথা বললে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম

আহমেদ জানান, নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে পরিচালনার জন্য আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। তিনি আশা করেন কোনো রকম বিশৃঙ্খলা ছাড়াই শান্তি-সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন হবে।

অপর দিকে উপজেলা আনসার ভিডিপি ভার প্রাপ্ত কর্মকর্তা মোঃ রহমত আলী জানান, সুষ্ঠভাবে ভোট গ্রহনের জন্য ইউনিয়নের প্রতিটি ভোট কেন্দ্রে ১৭ জন করে আনসার ও মহিলা আনসার ভিডিপি নিয়োগ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য