দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা নিবাসী মরহুম আলহাজ্ব এম.এ কুদ্দুস এর কনিষ্ঠ পুত্র আজিজ অটোমেটিক রাইস মিলের স্বত্ত্বাধিকারী, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক সহ-সভাপতি, জেলা চাউলকল মালিক গ্রুপের সাবেক সভাপতি, জেলা ট্রাক মালিক গ্রুপের সাবেক সহ-সভাপতি, শহর আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সারওয়ার আশফাক আহমেদ লিয়ন (৫৮) এর জানাযার নামাজ ও দাফনকার্য সম্পন্ন হয়েছে।

১৩ মে রোববার সকালে নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সারওয়ার আশফাক আহমেদ লিয়ন (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্না………রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র সন্তানসহ অসংখ্য আত্মিয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান। রোববার বাদ আসর ষ্টেশন রোড আহলে হাদিস জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের ১ম জানাযার নামায অনুষ্ঠিত হয়। এরপর বিকেল সাড়ে ৫টায় দিনাজপুর ইনষ্টিটিউট প্রাঙ্গণে মরহুম সারওয়ার আশফাক আহমেদ লিয়ন এর ২য় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজ শেষে শহরে লালবাগ কবরস্থানে দাফনকর্য সম্পন্ন করা হয়। জানাযার নামায ও দাফনকার্যে অংশগ্রহণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, চাউলকল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোছাদ্দেক হুসেন, ট্রাক মালিক গ্রুপের সভাপতি শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্টসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এদিকে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সারওয়ার আশফাক আহমেদ লিয়ন এর মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সারওয়ার আশফাক আহমেদ লিয়ন এর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম ও সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি সহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রতাপ সাহা পানু, চাউলকল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোছাদ্দেক হুসেন ও সাধারণ সম্পাদক, খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি রনজিত বসাক ও সাধারণ সম্পাদক প্রতাপ সাহা পানুসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য