বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে আন্তজেলা ডলার প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নের ভবানীপুর বাজার এলাকায় রাতে একটি সাদা রংগের প্রাইভেট কার নিয়ে সন্দেহ জনকভাবে ঘুরাফিরা করার সময় এস আই মোঃ আমজাদ আলী মন্ডলের নেতৃত্বে এস আই প্রভাত চন্দ্র সরকার, এএসআই অনুকুল চন্দ্র রায়, এএসআই আব্দুল জলিল প্রধান, এএসআই কেবিএম শাহারিয়া, এএসআই আশরাফুল হকসহ একদল পুলিশ কারটিকে চ্যালেঞ্জ করে ঘিরে ফেলে ও তল্লাসী চালায়।

পুলিশ তল্লাসীকালে তাদের কাছে ইউএস ১ ডলার-১১৫টি, ১০ ডলার ৩টি, ২০ ডডলার ৩টি ও ৫০ ডলার ১টি উদ্ধার ও গাইবান্ধা জেলা সদর বাগুরিয়া গ্রামের মাহবুবুর রহমান ছেলে জাহাঙ্গীর হাসান জামিল (৩০), বগুড়া জেলার কালশিমাটি গ্রামের ওমর আলীর ছেলে আবু সাঈদ (৩৩) দাসুয়া গ্রামের মোহাম্মদ আলী ছেলে জিয়ারুল ইসলাম (২৬), নয়াপাড়া গ্রামের মৃত ইউনুছ আলী ছেলে জাহাঙ্গীর আলম (২৬), শাহজাহানপুর জালিয়াপাড়া গ্রামের ধীরেন চন্দ্র প্রামানিকের ছেলে স্বপন চন্দ্র প্রামানিক (৩০) কে গ্রেফতার করে শতশত জনতার সামনে প্রাইভেট কার সহ থানায় নিয়ে আসে।

উল্লেখিত ঘটনায় এস আই মোঃ আমজাদ আলী মন্ডল বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ক(খ)/২৫খ(১)এর(খ) ও দন্ডবিধি আইনের ৪০৬/৪২০/৩৪ ধারায় ২৭(০৪) ২০১৮ নং- মামলা দায়ের করা হয়।

বাদী জানান, অপরাধ কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ তালিকাভুক্ত না করে উপরের নিদের্শে ছেড়ে দেওয়া হয়েছে। মামলা তদন্তকারী অফিসার এস আই প্রভাত চন্দ্র সরকার সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য