বলিউডে যেন বিয়ের মৌসুম চলছে। অভিনেত্রী সোনম কাপুরের পর সাতপাকে বাঁধা পড়েছেন আরেক অভিনেত্রী নেহা ধূপিয়াও। এবার বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়া। গতকাল শনিবার দীর্ঘদিনের প্রেমিকা টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরকে বিয়ে করেন তিনি।

পরে এক অফিসিয়াল বিবৃতিতে বলা হয়: ‘হিমেশ রেশমিয়া দীর্ঘদিনের প্রেমিকা সোনিয়া কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন। শনিবার রাতে তার বাসভবনে সাধারণ অনুষ্ঠানের মাধ্যমে এই বিয়ের আয়োজন করা হয়। এতে শুধু দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন। হিমেশের মা-বাবার সঙ্গে তার ছেলে সোয়ামও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।’

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, গত বছর প্রথম স্ত্রী কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হিমেশের। তাদের বিচ্ছেদের খবর ২০১৬ সালের সেপ্টেম্বরে প্রকাশ্যে আসে যখন তারা দুজনে বিচ্ছেদের জন্য আদালতের দারস্থ হন। সে সময় বিচ্ছেদের জন্য কাউকে দায়ী করেননি কমল। পরে অবশ্য হিমেশের সঙ্গে তার সম্পর্ক ভাঙার জন্য সোনিয়া ছিল বলে গুজব ছড়ায়।

হিমেশের নতুন স্ত্রী সোনিয়া ছোট পর্দার অত্যন্ত পরিচিত অভিনেত্রী। তাকে কাইসা ইয়ে পেয়ার হ্যায়, জুগ্নিচিালি জালান্ধর, ইয়েস বস এবং রেমিক্স-এর মতো শোতে দেখা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য