দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের শারিরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

শুক্রবার (১১ মে) সন্ধ্যা ৬টায় জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালের চিকিৎসক ডা. সরদার জাহিদ হোসাইন এ তথ্য জানিয়েছেন বলে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তাঁর মাথার সিটিস্কেন করা হয়েছে।

এই রিপোর্ট পাওয়ার পর তাঁর শারিরিক অবস্থার বিস্তারিত জানা যাবে। তবে চিকিৎসক তাঁকে কম কথা বলতে পরামর্শ দিয়েছেন বলে তাঁর স্ত্রী জানিয়েছেন। সৈয়দ জাহাঙ্গীর আলমের সুস্থতার জন্য তাঁর স্ত্রী পৌরবাসির কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, গত ১০ মে বৃহস্পতিবার রাত ১১টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে মেয়র সৈয়দ জাাহ্ঙ্গাীর আলমকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে তিনি জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে তাঁর অসুস্থতার খবর পেয়ে বিএনপির নেতাকর্মীসহ বিভিন্ন মহল তাঁকে দেখতে শুক্রবার দিনভর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভীড় করেন।

তাঁকে দেখতে যান দিনাজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. হাফিজুর রহমান সরকার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান ছৌধুরী খোকাসহ অন্যান্য নেতাকর্মী।

নেতৃবৃন্দ পৌর মেয়র সেয়দ জাহাঙ্গীর আলমের সুস্থতা কামনা করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য