সংবাদ সম্মেলনঃ আপন সহোদর দুই ভাইয়ের বিরুদ্ধে জমিদখলের ষড়যন্ত্র করছে অভিযোগ এনে গতকাল দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন আপন তিন বোন।

বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপরোক্ত অভিযোগ করেন আরুফা বোগম। তিনি লিখিত বক্তব্যে বলেন,সদর উপজেলার উলিপুর মৌজার এসএ/২১ খতিয়ানের সিএস/এসএ-৯৭ দাগের ১,৯০১/২ একরের মধ্যে বাবার নামের ৩ শতক আমাদেও তিন বোনের নামে উইল করে দেয়।

মায়ের নামে থাকা ২৪ শতক জমি মা জীবিত থাকা কালেই ৩ বোনের নামে কবলা দলিল কওে দিয়েছিলেন। সেই থেকে উল্লেখিত জমির মালিকানায় আমরা ৩ বোন ভোগদখল কওে আসছি যার খাজনা খারিজ হালসন পর্যন্ত আমরাই দিয়েছি।

অথচ জমিতে থাকা আম,কাঠাল ও লিচু’র ফল ও গাছ জোরপূর্বক কর্তন করে বিক্রি করে দিয়েছে। জমিরদখল নেয়র জনেই সন্ত্রাসী ভুমিকায় অবর্তীন হওয়া দুই ভাই মোঃ ইউসুফ আলী ও ইছাহাক আলী আমাদের জায়গায় যেতে দিচ্ছেনা।

এব্যাপাওে স্থানীয়ভাবে সালিশ বৈঠক ডেকেও তাদের দমাতে না পেরে কোতয়ালী থানাতে মিমাংসার জন্যে বসা হয়। জমির দলিলদস্তাদি পর্যালোচনা সাপেক্ষে পুলিশ সুপারের কার্য্যালয় ও কোতয়ালী থানা কর্তৃপক্ষ আমাদের ৩ বোনের পক্ষে রায় দেন। সম্পত্তি জোরপূর্বক দখলের জন্যে মরিয়া দুই ভাই আমাদের নানাভাবে ভয়ভীতি ও হুমকী-ধমকী প্রদান করছে।

পৈত্রিক সম্পত্তিটুকু রক্ষায় বোনদেরকে সহযোগীতা এবং ধুরন্ধর সন্ত্রাসী মনোভাবাপন্ন দুই ভাইয়ের কঠোর শাস্তি প্রদানের জন্যে স্থানীয় প্রশাসনের নিকট দাবী করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শরিফা বেগমের সন্তান শরিফুল ইসলাম,কামরুন নেহার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য