আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ “মেধা ও মননে সুন্দর আগামী” এই শ্লোগানকে সামনে রেখে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পর্যায়ে “বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলন-২০১৮” অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার এসকেএস ফাউন্ডেশনের আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় স্থানীয় পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে “বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলন-২০১৮” অনুষ্ঠিত হয়।

উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের নবম থেকে দ্বাদশ শ্রেণীর মোট ৫২ জন শিক্ষার্থী লিখিত ৩০ ও মৌখিক ১০ নম্বরের পরীক্ষায় অংশগ্রহণ করেন। এ সম্মেলন প্রতিযোগিতা উপজেলা পর্যায় হতে ১০জন প্রতিযোগীকে পরবর্তী জেলা পর্যায়ের প্রতিযোগিতার জন্য নির্বাচিত করা হয়।

সম্মেলন প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন পিয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফ আলী, মেহেদী হাসান, আবু বক্কর সিদ্দিক ও ঢোলভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের হারুন-অর-রশিদ।

এসময় এসকেএস ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর প্রোগ্রাম অর্গানাইজার খলিলুর রহমান ও দৈনিক মাধুকর পত্রিকার সহকারী বিজ্ঞাপন ম্যানেজার মারুফুল হক। স্বেচ্ছাসেবী হিসেবে ছিলেন সৌরভ প্রধান, সাগর মিয়া, সোহান প্রধান ও অন্তর মাহমুদ প্রমুখ। শেষে অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র, ইয়েস কার্ড ও উপহার সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য