আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদর উপজেলার হাট-লক্ষ্মীপুরের সুরেলা সংগীত একাডেমির এক বছর বছরপূর্তি উদযাপন উপলক্ষে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুর স্কুল ও কলেজ মিলনায়তনে গভর্ণিংবডির সংবর্ধনা, আলোচনা ও সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্্েরট এবিএম সাদিকুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন সাংস্কৃতিক কর্মী সাখাওয়াত হোসেন বিপ্লব।

একেএম তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল, সাংবাদিক সরকার মো. শহিদুজ্জামান, মো. শহিদুল ইসলাম, শাহ মো. আব্দুস সাত্তার প্রমুখ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্্েরট এবিএম সাদিকুর রহমান, মোস্তাফিজুর রহমান বাদল, রেডিও সারাবেলার সংগীত শিল্পী ও সংগঠনের সভাপতি তোফাজ্জল হোসেন, মোস্তফা কামাল, মিষ্টি রাণী, অঞ্জলী রানী দেবী, বৃষ্টি রাণী, সাজ্জাদুর রহমান, তিথি রাণী, প্রিয়া, দীপিকা, আফছার আলী প্রমুখ। তবলায় ছিলেন নিহার কুমার বর্মন, বাংলাঢোলে- সাগর, কিবোর্ডে মিলন, প্যাডে- মানিক, দোতরায়- সেতাউল, হারমোনিয়ামে- তারা মিয়া।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের পরিচালক চন্ডি বরন বর্মন ও তারা মিয়া। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আব্দুর রাজ্জাক, মিথুন, জোহা, রাজু, বাপ্পী। অনুষ্ঠানে ৫ জনকে সংবর্ধনা প্রদান করা হয়। তারা হচ্ছেন- নুরুল ইসলাম, ফারুকুজ্জামান ফারুক, শহিদুল ইসলাম, মোজাহার আলী মন্ডল, মরিয়ম বেগম। এছাড়া শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য