আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের বরকতপুর উচ্চ বিদ্যালয় ও বেতকাপা ইউনিয়নের নান্দিশহর নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীর অভিযোগে সরেজমিনে গিয়ে দেখা যায়, গতকাল বুধবার দুপুর ১টা ৩৫ মিনিটে উপজেলার বরকতপুর উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হলে বিদ্যালয়টির অফিস ঘরসহ ক্লাশ রুম গুলো বন্ধ দেখা যায়। একই মাঠে অবস্থিত বরকতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জিজ্ঞাসা করলে তারা জানান বিদ্যালয় ১টার মধ্যেই বন্ধ করে সকল শিক্ষক-কর্মচারী চলে গেছে।

বিদ্যালয়টি বন্ধ থাকার বিষয়ে বরকতপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলামকে মুঠো ফোনে জিজ্ঞাসা করলে তিনি জানান বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী উপস্থিত নেই বলে বিদ্যালয় বন্ধ করে এসেছি। অপর দিকে, পার্শ্ববর্তী বেতকাপা ইউনিয়নের নান্দিশহর নি¤œ মাধ্যমিক বিদ্যালয়টি বন্ধ পাওয়া যায়। বিদ্যালয়টি প্রধান শিক্ষকের সঙ্গে মুঠো ফোনে জিজ্ঞাসা করলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বিদ্যালয় দু’টি বন্ধ থাকার বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাঃ মাহতাব হোসেন মুঠো অভিহিত করলে তিনি বলেন, আমিও কয়েকটি বিদ্যালয়ে খোঁজ-খবর নিয়ে জানতে পারি বৃষ্টির কারণে সমস্যা হয়েছে। তারপরেও বিষয়টি আমি দেখব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য