আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ সাংস্কৃতিক উৎসব ও শিশু নাট্য প্রতিযোগিতা ২০১৮ বুধবার গাইবান্ধা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুিষ্ঠত হয়। এতে গাইবান্ধা সদর, সুন্দরগঞ্জ ও সাঘাটা উপজেলার বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অংশ গ্রহণ করে।

জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল এ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ উপলক্ষে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা পর্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মিজানুর রহমান, গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাপক অমিতাভ দাশ হিমুন। সাংস্কৃতিক উৎসবে সাঘাটার বোনারপাড়া বালিকা বিদ্যালয়, সুন্দরগঞ্জের বেলকা মনিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাইবান্ধার আমার বাংলা মাধ্যমিক বিদ্যাপীঠ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা সংগীত, নৃত্য, নাটিকা ও কৌতুক পরিবেশন করে।

নাট্য প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে গাইবান্ধার এসকেএস স্কুল এন্ড কলেজ, স্বাধীনতা জয়ন্তী বিদ্যালয় ও দারিয়াপুরের সারথি থিয়েটারের শিশু-কিশোররা। শিশু নাট্য প্রতিযোগিতা ২০১৮ দলীয় পরিবেশনায় শ্রেষ্ঠ হয়েছে এসকেএস স্কুল এন্ড কলেজ, শ্রেষ্ঠ পরিচালক হয়েছে দারিয়াপর সারথি থিয়েটারের জুলফিকার চঞ্চল, শ্রেষ্ঠ অভিনেতা হয়েছে সারথি থিয়েটারের মেজবাহুল মীম, শ্রেষ্ঠ অভিনেত্রী হয়েছে স্বাধীনতা রজত জয়ন্তী বিদ্যালয়ের আফরিন সুলতানা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য