দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বিভিন্ন আয়োজনে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। এসব আয়োজনের মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ, দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন।

মঙ্গলবার (৮ মে) রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের আয়োজনে সকালে পাহাড়পুরস্থ সংস্থার নিজস্ব কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সংস্থার নিজস্ব কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের সভাপতি মো. বজলুল হক, সহ-সভাপতি মো. আলাউদ্দিন, সদস্য মো. কামরুল হদুা হেলাল, দিনাজপুরের সাবেক সিভিল সার্জন ডা. মো. আব্দুল করিমসহ রেডক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের অন্যান্য সদস্য ও অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে সংস্থার নিজস্ব কার্যালয়ে আলেচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে পুরষ্কার বিতরণ ও দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী। সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য