আব্দুল মান্নান, হাবিপ্রবিঃ আজ ৮ই মে মঙ্গলবার বেলা ১১ টায় সড়ক দুর্ঘটনায় নিহত দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ১০ম ব্যাচের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের তাজউদ্দীন আহমেদ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ শেখ সোহরাব আলী সজলের তার নিজ বাসভবন রংপুর শাপলা চত্বরের নুরপুর এলাকায় জানাজা অনুষ্ঠিত হয়। উক্ত জানাযায় হাবিপ্রবির বিভিন্ন অনুষদের শিক্ষক, শিক্ষার্থী সহ স্থানীয় ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য যে, তিনি গত ৩ মে রংপুর থেকে মোটরসাইকেল যোগে দিনাজপুর আসতেছিলেন, পথিমধ্যে পাগলাপীর পেরিয়ে কিছুদূর যাওয়ার পর তার মোটরবাইকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সংঘর্ষ হয়। এ সময় তার মোটরসাইকেলটি সজোরে ইজিবাইকের ভেতরে ঢুকে যায়।

ঘটনা স্থলেই গুরুতর আহত হোন তিনি। এরপর তাকে রংপুর মেডিকেলের আইসিইউ তে লাইফ সাপোর্টে রাখা হয়, এর এক পর্যায়ে ডাক্তাররা তাকে ঢাকায় নিতে বললে এয়ার এম্বুলেন্সে করে তাকে দ্রুত ঢাকার ইউনাইটেড হাঁসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর ডাক্তাররা জানান তার মস্তিষ্কে রক্ত সঞ্চালন পুরোপুরি বন্ধ হয়ে তা ড্যামেজ হয়ে গিয়েছে এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

ডাক্তাররা জানিয়েছিলেন ঔষধ দেয়ার পর উনি সাড়া দিলে অপারেশন করা যাবে নাহলে কোন উপায় নেই, কিন্তু ঔষধ দেয়ার পরও সাড়া না দেয়ায় ওইদিন দুপুরের আগে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রংপুরে ফিরিয়ে নেয়ার কথা বলেন।

পরে ঢাকার ইউনাইটেড হাসপাতাল থেকে এম্বুলেন্সে করে তাকে তার জন্মস্থান রংপুরে নিয়ে আসা হয়।সেখানে আশার পর তার কিছুটা উন্নতি হলেও সবাইকে কাঁদিয়ে গতকাল রাত ৯ টা ১৫ মিনিটের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য