অবশেষে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাঁটছাড়া বাঁধলেন বলিউডের ফ্যাশন আইকন সোনম কাপুর। আজ মঙ্গলবার প্রথমে শিখ রীতি নীতি মেনে গুরুদ্বারায় বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তারা। পরে মুম্বাইয়ের বান্দ্রাতে চাচির বাড়ি আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে ঘুরে বিয়ের বাকি আনুষ্ঠানিকতা শেষ করেন অনিল কন্যা।

পরিবারে লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বেলা সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে বিয়ে সম্পন্ন হয় সোনম কাপুর ও আনন্দ আহুজার। এরপর সন্ধ্যায় নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

বিয়ের আগে পাপ্পারাজিদের তোলা ছবিতে খুব হাস্যোজ্জ্বল দেখা গেছে আনন্দ আহুজাকে। এ সময় সোনালি রংয়ের শেরেওয়ানি এবং পাগড়ি সঙ্গে ঘাড়ে রুবির মালা পড়া ছিল আনন্দ আহুজার। রাজকীয়বেশে বিয়ের মণ্ডপে প্রবেশের সময় খুব সুন্দর দেখাচ্ছিল আনন্দকে।

অন্যদিকে ইস্টাগ্রামে পোস্ট করা কয়েকটি ছবিতে লাল লেহেঙ্গা ও হাতে চুড়া পরে বধূবেশে সোনামকে দেখতে খুব সুন্দর লাগছিল।

সোনামের বিয়েতে হাজির হন বলিউডের তাবড় সেলিব্রেটি। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শ্বেতা বচ্চন, জ্যাকলিন ফার্নান্ডেজ, কারিনা কাপুর খান, সাইফ আলি খান, শ্বেতা বচ্চনরা হাজির হন অনিল কন্যার মেয়ের বিয়েতে। সেই সঙ্গে হাজির হন বনি কাপুর, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, অংশুলা কাপুরসহ আরও অনেকে।

গতকাল সোমবার অনিল কাপুরের বাসভবনে মেহেন্দি অনুষ্ঠানের মধ্য দিয়ে সোনম-আনন্দর বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। এ সময় করণ জোহর, জাহ্নবী ও খুশি কাপুর, অর্জুন কাপুর, কিরন খের, মোহিত মারওয়া ও বরের পরিবারের অনেকে উপস্থিত ছিলেন।

গতকাল সঙ্গীত অনুষ্ঠানে সাদা কুন্দন ও মুক্তা বসানো সাদা লেহেঙ্গাতে বলিউডের এই তারকাকে রাজকন্যার মতো লাগছিল। পুরো হাতে মেহেন্দি পড়ে যেমন এক নববধু সজ্জিত হন, সোনামকেও গতকাল রাতে ঠিক তেমন লাগছিল। সাদা পোশাক পড়েছিলেন হবু বর আনন্দ আহুজাও।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য