দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শিক্ষাবোর্ডের অধীনে ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসির পরীক্ষার কাঙ্খিত ফলাফল না হওয়ায় দিনাজপুরের বীরগঞ্জের ভূমিকা রাণী রায় (১৫) নামে এক স্কুল ছাত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার সকাল ১০টায় পুলিশ গোয়াল ঘর হতে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। ভূমিকা রাণী রায় উপজেলার নিজপাড়া ইউনিয়নের বানপাড়া গ্রামের হেমন্ত রায়ের মেয়ে।

ভূমিকা রাণী রায়ের বাবা হেমন্ত রায় জানান, ভূমিকা রাণী রায় নিজপাড়া উচ্চ বিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। রবিবার ফলাফল প্রকাশের পর জানা যায় ভূমিকা রাণী রায় ৩.৬১ পেয়ে পাশ করেছে। ফলাফলে সে খুশি না হওয়ায় বেশ কান্নাকাটি করে।

আমরা তাকে বুঝিয়ে শান্ত করি। এরপর সে রাতে ভাত খাওয়ার পর নিজ ঘরে ঘুমাতে যায়। সোমবার ভোরে ঘুম থেকে উঠে গোলায় ঘরে গরু বের করতে গিয়ে মেয়ের ঝুলন্ত মৃতদেহ দেখতে পাই। আমার আত্মচিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। পরে পুলিশকে সংবাদ দেওয়া হলে তারা এসে মৃত উদ্ধার করে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ নুরল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটি আবেগ তাড়িত হয়ে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে বীরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য