ঢালিউডের চিত্রনায়িকা বুবলী। ‘সুপারস্টার’ শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে নায়িকা হয়েছেন তিনি। নিজের নামের আগে ‘নায়িকা’ তকমা লাগাতে খুব বেশি বেগ পেতে হয়নি তার।মিডিয়াতে সংগ্রামের খাতা বুবলীর বেলায় একেবারেই শূন্য। ঢালিউডের এক নম্বর নায়ক পাশে থাকলে কাঠখড় পোড়াতে হবেই-বা কেন?

সংবাদ পাঠিকা থেকে রাতারাতি নায়িকা বনে যাওয়া বুবলী এবার অস্তিত্ব সংকটে পড়তে যাচ্ছেন-এমন গুঞ্জণ চলচ্চিত্র পাড়ায়। শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেছেন,বুবলীকে আর ‘ব্যাকআপ’ দেবেন না শাকিব। তিনি এরই মধ্যে নতুন নায়িকার সন্ধানে নেমেছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন,শাকিব খানের নতুন নায়িকা খোঁজার কারণ খুবই যৌক্তিক। কারণ শাকিব তাকে ‘ব্রেক’ দিলেও সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি এই চিত্রনায়িকা। বুবলী অভিনীত বসগিরি, শুটার, রংবাজ, অহংকার নামে চারটি ছবি মুক্তি পেয়েছে। আরও কাজ করছেন চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া, সুপার হিরো ছবিতে।

এ ছাড়া শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে কাজের কথাও রয়েছে তার।কিন্তু এই ছবি নিয়েও শাকিব খানের ঘনিষ্ঠ মানুষদের মধ্যে এক ধরনের ধোঁয়াশা রয়েছে। এক পক্ষ বলছেন, বুবলীই থাকবেন এই ছবির নায়িকা। আরেক পক্ষ বলছেন ঠিক বিপরীত।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, শাকিব খান যদি নতুন নায়িকা নিয়ে নতুন ছবির কাজ শুরু করেন এবং বুবলীকে ছবি থেকে বাদ দেন,তাহলে অস্তিত্ব সংকটে পড়ে যাবেন এই চিত্রনায়িকা। এখন পর্যন্ত শাকিব ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে অভিনয় করেননি বুবলী। শাকিব খানের সঙ্গে তাঁর প্রেম ও বিয়ে নিয়েও রয়েছে নানা গুঞ্জন।

এসব বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও বুবলী ফোন রিসিভ করেননি। পরে ক্ষুদেবার্তা পাঠানো হলেও সাড়া মেলেনি তাঁর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য