দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুরের উত্তর গোসাইপুর বটতলিতে যাত্রীবাহি বাসের চাপায় বদরুল ইসলাম দিলুয়া নামে এক রিকশাচালক নিহত হয়েছে।

এসময় যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি চা দোকানে ঢুকে পড়ায় দোকানদারসহ পাঁচজন আহত হয়। দোকানঘরটি দুমরে-মুচরে যায়।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদরের উত্তর গোসাইপুর বটতলিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বদরুল ইসলাম দিলুয়া (৬৫) সদরের উত্তর গোসাইপুর এর মৃত নুর মোহাম্মদের ছেলে।

ঘটনার পর থেকে স্থানীয়রা ওই এলাকায় স্পীড ব্রেকারের দাবীতে সড়ক অবরোধ করে। এতে সড়কের দু-পার্শে বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকা পড়ে। এসময় দুর-দুরান্তের যাত্রীদের চরম দূর্ভোগে পড়তে হয়। আড়াই ঘন্টা অবরোধের পর পুলিশের হস্তক্ষেপে বেলা ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় থেকে দিনাজপুরে আসার পথে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদরের উত্তর গোসাইপুর বটতলি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এক রিক্সা চালককে চাপা দিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে।

এতে যাত্রীবাহী বাসটির চাপায় ঘটনাস্থলেই রিক্সাচালক বদরুল ইসলাম দিলুয়া নিহত হন। এসময় দোকানদার ইউসুফ আলী, গ্রাহক রুবেল, জুয়েল এবং দীপসহ পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে দীপকে স্থানীয় এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই রাস্তা অবরোধ করে স্থানীয় এলাকাবাসী।। তাদের সঙ্গে কথা বলার পর বেলা ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য