আলোচিত সমালোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপি। বাংলাদেশ জাতীয় দলের এক ক্রিকেটারের সঙ্গে প্রেম ও মামলা নিয়ে সবার কাছে পরিচিত হয়ে উঠেন তিনি। মিডিয়াকে অনেক আগেই গুডবাই বলেছেন এই সমালোচিত মডেল।

চিরচেনা ক্যামেরার ফ্রেমে আর জীবন্ত হয়ে ওঠার বাসনা নেই তার। এখন নিজেকে গুছিয়ে নিয়েছে। ধর্মে কর্মে মনোযোগ দিয়েছেন হ্যাপি। তারপরও তাকে নিয়ে মানুষের মাঝে আগ্রহ নেহাত কম নয়।

এজন্য মাঝে মাঝেই বিরক্ত হয়ে হ্যাপি নানান কাণ্ড করে থাকেন। এবার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিরক্ত প্রকাশ করলেন এই মডেল।

গত ৪ মে হ্যাপি তার ফেসবুকে লিখেন, ‘অনেকে আমার বিয়ে নিয়ে খুব চিন্তা ফিকিরি করছেন! অনেকে নানা রকম কল্পনা জল্পনা করছেন! কেউ কেউ বলছেন গোপনে বিয়ে করেছি, কেউ কেউ বলছেন বিয়ে করতে যাচ্ছি, কেউ আবার পারলে আমাকে এখনই বিয়ে দিয়ে দেন! আপনাদের বানানো নানা রকম সব গল্পে সত্যিই আমি বিরক্ত! সবার উদ্দেশ্যে বলছি…..।

আমার বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আমি সম্পূর্ণ মনোযোগ পড়াশুনায় দিতে চাই। এখন মীযান জামাতে পড়াশুনা করছি আলহামদুলিল্লাহ! নিয়ত আছে আলেমা হওয়ার, ইফতা পড়ার, যদি আল্লাহ কবুল করেন! আমার জন্য দোয়া করবেন। আশা করি সবার উত্তর পেয়ে গেছেন।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য