দিনাজপুর সংবাদাতাঃ ৫ মে শনিবার কিষাণ বাজারস্থ সিডিসি কার্যালয়ে সুশাসনের জন্য প্রচারাভিযান-সুপ্র দিনাজপুর জেলা কমিটি আয়োজিত জেলা পর্যায়ে প্রাক বাজেট আলোচনা সভা-২০১৮-২০১৯ অনুষ্ঠিত হয়।

সুপ্র দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব ও কাম টু ওয়ার্কের নির্বাহী পরিচালক মোঃ মতিউর রহমান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল। মূল প্রতিবেদন পাঠ করেন সুপ্র সদস্য মোঃ নুরুল হক, মঞ্জুমা আক্তার বেলি, শাহাদৎ হোসেন ও মহশিন আলী।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন সুপ্র সদস্য ও সিডিসি’র নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায়। শুভেচ্ছা বক্তব্য রাখেন কাম টু ওয়ার্কের অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোকাররম হোসেন মানিক। মুক্ত আলোচনায় অংশ নেন মোস্তাকিম সরকার, সাজেদুর রহমান ও কাশী কুমার দাস। বক্তারা বলেন, বর্তমান দেশে ৩৭.৬ মিলিয়ন মানুষ দরিদ্রসীমার নিচে বসবাস করছে। অর্থনৈতিক প্রবৃদ্ধির ইতিবাচক অগ্রগতি স্বত্বেও সমাজে বিদ্যমান জীবন যাত্রার বৈষম্য ক্রম-উর্দ্ধমুখী।

আয় ও সম্পদ বাড়ছে মুঠিমেয় কিছু মানুষের। সমাজের প্রান্তি মানুষের আয় ও জীবন মান কাঙ্খিত লক্ষে অর্জন করতে ব্যর্থ হচ্ছে। সুশামন প্রতিষ্ঠার জন্য আগামী বাজেটে কালো টাকা সাদা করনের প্রদক্ষেপে আমরা জোর বিরোধীতা করছি। সেইসাথে আগামী বাজেটে যাতে স্থানীয় ইস্যুগুলো স্থান পায় সেদিক সরকারের দৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য