বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে সদ্য বিদায়ী জেলা সিভিল সার্জন ডা. মো. মওলা বকস চৌধুরী এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাধবী দাস এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য বিদায়ী জেলা সিভিল সার্জন ডা. মওলা বকস্ চৌধুরী, দিনাজপুর জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মাসুদ রেজা খান, খানসামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. নজমুল ইসলাম, কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আরোজ উল্লাহ, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহামুদুল হাসান পলাশ, মেডিকেল অফিসার ডা. আফরোজ সুলতানা লুনা, ডা. রেজওয়ানুর রহমান, ডা. মাধবী দাশ, কমিউনিটি হেলথ কেয়ার এ্যাডভাইজার মোঃ খায়রুল ইসলাম, স্বাস্থ্য সহকারী রমনী কান্ত রায়, উপসহকারী মেডিকেল অফিসার মোঃ আশিকুল ইসলাম, স্যানেটারী ইন্সেপেক্টর মোঃ তহিদুল হক সরকার, স্বাস্থ্য পরিদর্শক মোঃ নুরল ইসলাম, সিনিয়র ষ্টাফ নার্স অনিমা রায় প্রমুখ। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারী এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিদায়ী দুই কর্মকর্তাকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করেন বীরগঞ্জ, কাহারোল এবং খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ডা. মো. মওলা বকস চৌধুরী বর্তমানে স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী সহকারী পরিচালক (সমন্বয়) পদে যোগদান করেছেন এবং ডা. মাধবী দাস উচ্চ প্রশিক্ষণের কারণে ঢাকায় অবস্থান করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য