ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের টহল দল পৃধক অভিযান চালিয়ে ৭শ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টা থেকে রাত সাড়ে ৩ টা পর্যন্ত, ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের অধিন দাইনুর ও চড়ার হাট এলাকায় এই অভিযান চালানো হয়।

আটক কৃতরা হলেন দিনাজপুর সদর উপজেলার কালিতলা গ্রামের আবু কালামের ছেরে আমজাদ হোসেন (৩১), একই উপজেলার বালুয়া ডাঙ্গা গ্রামের শফিউর আলমের ছেলে বাপ্পী (২১) ও আব্দুল জব্বারের ছেলে রইজুল (৩১)।

এই ঘটনায আজ শনিবার দাইনুন বিওপি’র নায়েক মিজানুর রহমান বাদি হয়ে, দিনাজপুর সদর কোতোয়ালী থানায় চোরাচালান ও মাদক বিরোধী আইনে একটি মামলা দায়ের করেছেন।

২৯ বডার গার্ড ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল রেজাউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দাইনুন বিওপি’র নায়েক মিজানুর রহমানের নেতৃত্বে একদল বিজিবি সদস্য।

দাইনুর সীমান্ত এলাকার মুচড়াপাড়া কাচা রাস্তায় অভিযান চালিযে, ১০০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করে। এসময় তাদের সাথে থাকা একটি ইজি বাইক জব্দ করে।

অপরদিকে ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের সদর ব্যটলিয়নের নায়েক রেজাউল ইসলামের নেতৃত্বে একটি টহল দল, ওই দিন রাত সাড়ে ৩ টায় চড়ার হাট এলাকায় বিশেষ অভিযান চালায়।

এসময় চোরা কারবারীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে ৬শ বোতল ফেন্সিডিলের একটি বস্তা ফেলে দিয়ে পালিয়ে যায়, বিজিবি সদস্যরা মালিক বিহীন ওই ৬শ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল জব্দ করে। যার বাজার মূল্য ৪ লাখ ৩৪ হাজার ৪শ টাকা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য