কুড়িগ্রামের রাজিবপুরে রাজমিস্ত্রিকে থাপ্পড় মারার জের ধরে শনিবার রাজিবপুর থানার অফিসার ইন চার্জ (ওসি)রবিউল ইসলামের বিরুদ্ধে বিক্ষোভ করেছে রাজমিস্ত্রি সংগঠন।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল আজিজ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলা শহর প্রদক্ষিণ করে।

পরে থানা মোড় চত্বরে ওসিকে প্রত্যাহার চেয়ে বক্তব্য রাখেন সভাপতি আব্দুল আজিজ,সাধারন সম্পাদক আকবর হোসেন,আব্দুর রাজ্জাক ও ভুমিহীন সভাপতি আব্দুর রশিদ সরদার প্রমুখ।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় থানা মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। সেখানে থানার সামনে রাজমিস্ত্রি আবদুল্লাহ (৩০) নামের এক শ্রমিক হাইস্কুল মার্কেটে কাজ করতেছিল।

তিনি জানান,ওসি রবিউল আমাকে প্রথমে কাজ করতে নিষেধ করে। কাজ বন্ধ করতে দেরি হওয়ায় আমাকে থাপ্পর মারে।

এ ব্যাপারে ওসি রবিউল ইসলাম জানান,আমার থানার সামনে রাস্তা দখল করে হাইস্কুল মার্কেটের একটি দোকান ঘরে কাজ করতেছিল শুনে আমি রাজমিস্ত্রিকে ডাকতে পাঠাই। কিন্ত সে আসেনি, পরে আমি গিয়ে তাকে কাজ করতে নিষেধ করি।

তবুও যখন শুনেনি ,তখন আমি তাকে একটি থাপ্পর মেরে সরিয়ে দেই। এর আগে রাজিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে অবগত করেছি।

এ ব্যাপারে প্রধান শিক্ষক আজিম উদ্দিন জানান,স্কুল থেকে দোকান গুলো বরাদ্দ দেওয়া হয়েছে। তিনি আরও জানান রাস্তা থেকে মার্কেটটি দুরে করা হয়েছে।

দোকান্দারদের সুবিধার্থে এ কাজটি করেছে তারা। এটি মোটেই ঠিক করেনি দোকান্দাররা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য