টিভি নাটকের দুই অভিনেত্রী ফারহানা মিলি ও উর্মিলা শ্রাবন্তী কর। সম্প্রতি একসঙ্গে প্রথমবারের মতো একটি নাটকে অভিনয় করেছেন এ দুই শিল্পী।

নঈম ইমিতয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘কাগজের ফুল’ নামে একটি ধারাবাহিক নাটকে জবা চরিত্রে দীর্ঘদিন ধরেই অভিনয় করছেন ফারহানা মিলি। এ নাটকেই ‘কুসুম’ নামে নতুন একটি চরিত্রের আবির্ভাব ঘটেছে। এ চরিত্রে রূপদান করেছেন উর্মিলা।

সম্প্রতি রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং বাড়িতে এ নাটকের শুটিংয়ে অংশ নেন মিলি ও উর্মিলা। এ প্রসঙ্গে ফারহানা মিলি বলেন, ‘উর্মিলা অভিনীত নাটক দেখেছি। তবে তার সঙ্গে কখনই কাজ করা হয়ে ওঠেনি।

কাগজের ফুল ধারাবাহিকেই প্রথম কাজ করা। প্রথমদিন আমরা দুটো দৃশ্যে একসঙ্গে অভিনয় করেছি। কাজ করে মনে হয়েছে ভালো মনের একজন মানুষ। আশা করছি এ নাটকে আমাদের দু’জনের অভিনয়ই দর্শকরা পছন্দ করবেন।’

উর্মিলা বলেন, ‘মিলি আপুর সঙ্গে সেদিন ছিল আমার জীবনের প্রথম কাজ। তিনি আমার পছন্দের একজন মানুষ। পরিপূর্ণ অভিনেত্রী হওয়ার অনেক গুণাবলীই তার মধ্যে আছে। তার সঙ্গে প্রথম কাজটা আমি বেশ উপভোগ করেছি।’ ‘কাগজের ফুল’ নাটকটি সপ্তাহের প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য