দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর থেকেঃ দিনাজপুরের চিরিরবন্দরে রানীরবন্দর মহিলা কলেজের ক্লাশ বন্ধ রেখে কলেজ মাঠে শো-রুম উদ্ধোধন অনুষ্ঠানের আয়োজন করেছে মারসেল শো-রুম কর্তৃপক্ষ। শুধু তাই নয় ক্লাশ বন্ধ রেখে আশেপাশের বেশ কয়েকটি বে-সরকারী স্কুলের ছাত্র-ছাত্রীদেরও ওই উদ্বোধন অনুষ্ঠানে জমায়েত করা হয়েছে।

জানা গেছে, গ্রামীন টাওয়ার রাণীরবন্দর মারসেল শো-রুমের উদ্ধোধন করতে চিত্রনায়ক আমির খানের আসার অপেক্ষায় আজ সকাল সাড়ে ১০টার দিকে রাস্তা থেকে শুরু করে তার মঞ্চের সামনে পর্যন্ত ফুল দিয়ে অভিনন্দন জানার জন্য দাঁড়িয়ে রেখেছে শতাধিক কোমলমতি ছাত্র-ছাত্রী। যে সব শিক্ষা প্রতিষ্ঠান শো-রুম উদ্ধোধনের জন্য ক্লাশ ছুটি দিয়েছে সেগুলি হলো এইচ আর রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ, সানলাইট স্কুল এন্ড কলেজ, ওয়েসিস স্কুল এন্ড কলেজ, জাবালেনুর ইসলামিক একাডেমী, চাইল্ড কেয়ার স্কুল।

এ ছাড়া শো-রুম উদ্ধোধন অনুষ্ঠানে ব্যবহার করা হচ্ছে রাণীরবন্দর মহিলা কলেজের মাঠ এতে মহিলা কলেজের ক্লাসও স্থগিত করা হয়। এ বিষয়ে রাণীরবন্দর মহিলা কলেজের অধ্যক্ষ তফিকুল ইসলাম মিন্টুর সাথে কথা বললে তিনি বলেন, কলেজের সভাপতির সাথে কথা বলে মাঠ ব্যবহারের জন্য অনুমতি দেয়া হয়েছে।

চিরিরবন্দর উপজলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মঞ্জুরুল হকের সাথে কথা হলে তিনি জানান, ক্লাশ বাদ দিয়ে শোরুম উদ্ধোধনের জন্য কোমলমতি ছাত্র-ছাত্রীদের জমায়েত করার কোন নিয়ম নেই।এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানীর সাথে কথা হলে তিনি বলেন, সরকারি জাতীয় প্রোগ্রাম ছাড়া এ ধরনের শো-রুম উদ্ধোধনে শিক্ষার্থীদের ব্যবহারের কোন সুযোগ নেই।
[ অপ্রাপ্ত বয়স্ক হওয়ার কারনে শিক্ষার্থীদের চেহারা অস্পষ্ট করা হলো]

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য