দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর বলেন, একটি সুস্থ্য জীবন ও সুস্থ্য সমাজ গঠন করতে হলে বেশি বেশি করে খেলাধুলা করতে হবে। খেলাধুলায় পারে মাদকের ভয়াল ছোবল থেকে বাচাতে।

আর মাদক থেকে বাচাতে প্রতিটি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। দিনাজপুরে ক্রীড়াঙ্গন আজ বিশ্বের দরবারে পরিচিত লাভ করেছে । তা সম্ভব হয়েছে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির জন্যই। তিনি দিনাজপুরের ক্রীড়ার উন্নয়নে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। তাই বিশ্বের দরবারে আজ দিনাজপুরের নামটি পরিচিত।

৪ মে শুক্রবার জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর দিনাজপুর স্টেডিয়ামে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় ও জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ১ম বিভাগ ফুটবল লীগ ২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রদান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

১ম বিভাগ ফুটবল লীগের আহবায়ক ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সবাপতি আবু ইবনে রজবের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাপ, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম ফিরোজ, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব মাসুদ রানা,সদস্য মাহফুজ আলম, ১ম বিভাগ ফুটবল লীগের সদস্য সচিব ফিরোজ আলম।

সঞ্চালনে ছিলেন ধারাভাষ্যকার মোঃ রফিক। উদ্বোধনী খেলায় হাজী দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও গোলাপ স্মৃতি সংসদ প্রতিদ্বন্দ্বিতা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য