দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) দিনাজপুর জেলা শাখা আয়োজিত বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবস উপলক্ষ্যে বনার্ঢ্য র‌্যালি ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে ।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে দিনাজপুর প্রেস ক্লাব থেকে বণাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবার দিনাজপুর প্রেস ক্লাবে আলোচনা সভার আয়োজন করা হয় ।

বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবসের বনাঢ্য র‌্যালির নেতৃত্ব ও আলোচনা সভার সভাপতিত্ব করেন বিএমএসএফ জেলার শাখার সভাপতি সুলতান মাহমুদ ।

বিএমএসএফ দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস ছাত্তারের সঞ্চালনায় বিশ্ব মুক্ত গনমাধ্যম দিবসের আলোচনা সভা প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএমএসএফ স্থানীয় কমিটির সদস্য শাহ আলম শাহী ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান লুলু , সাধারন সম্পাদক আবু সাঈদ আহমেদ কুমার , দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক শাহীন হোসেন প্রমুখ ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন বিএমএসএফ দিনাজপুর জেলা শাখার সহ সভাপতি মনসুর রহমান , প্রচার সম্পাদক লিটন হোসেন আকাশ , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান মিজান , নিবাহী কমিটির সদস্য এ,কে,এম শফিউদ্দীন আহমেদ , ওয়াহেদুর রহমান , আজাহার আলী রেজা মাষ্টার , মিজানুর রহমান ডোফুরা ,সাংবাদিক আব্দুস সালাম, রেজাউল করিম প্রমুখ ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য