আমেরিকার একটি সি-১৩০ সামরিক কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বিমানটিতে নয়জন আরোহী ছিল এবং আশংকা করা হচ্ছে তারা সবাই মারা গেছে। জর্জিয়া অঙ্গরাজ্যের সাভানা বিমানবন্দরের কাছে এটা বিধ্বস্ত হয়। এ সময় সেখানে আগুন ধরে যায় এবং কালো ধোঁয়ার বিশাল কুণ্ডলি দেখা যায়।

পোর্টোরিকো ন্যাশনাল গার্ডের এ বিমানটি জর্জিয়ায় প্রশিক্ষণে ছিল। পোর্টোরিকো ন্যাশনাল গার্ডের মুখপাত্র মেজর পল ডাহলান গতকাল (বুধবার) জানান, বিমানের নয় আরোহীর মধ্যে পাঁচজন ছিল ক্রু এবং চারজন যাত্রী। তবে তিনি নয়জনের মৃত্যুর কথা নিশ্চিত করেন নি। এর আগে বলা হয়েছিল বিমানটিতে পাঁচজন আরোহী ছিল।

বিমানটি দুর্ঘটনায় পড়ার পর সেখানে মার্কিন জরুরি বিভাগের লোকজনকে ছোটাছুটি করতে দেখা যায়। পোর্টোরিকো হচ্ছে ক্যারিবীয় অঞ্চলের একটি দ্বীপ এবং এটা আমেরিকার সঙ্গে একীভূত।
মার্কিন সি-১৩০ বিমান বিধ্বস্ত

দুর্ঘটনার পর ওই এলাকার রাস্তাঘাট বন্ধ করে দেয়া হয় এবং লোকজনকে সেখানে না যাওয়া জন্য পরামর্শ দেয়া হয়। জরুরি বিভাগের কর্মী ডেনভার গুডউইন বলেন, “ঘটনাটি ছিল ভয়াবহ। ভূমি কাঁপছিল এবং মনে হচ্ছিল যেন বিশাল আকারের বোমার বিস্ফোরণ ঘটেছে। আশপাশের সব ঘরবাড়ির লোকজন ভয়ে ছোটাছুটি শুরু করে। এটা ছিল ভয়াবহ একটা ব্যাপার।”

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য