ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গত মঙ্গলবার (১মে) সরকারি ও বেসরকারিভাবে ১মে মহান শ্রমিক দিবস পালন করা হয়েছে।

দিবসটি পালনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় সড়ক ও জনপথ ডাকবাংলো চত্বর থেকে এক র‌্যালী পৌর শহরে বের করা হয়। র‌্যালী শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী।

এদিকে ফুলবাড়ি দোকান কর্মচারি ইউনিয়নের উদ্যোগে পৌর শহরে র‌্যালী শেষে স্থানীয় রাবিয়া কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি গোলাফ্ফর হোসেন গোলাপের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সদস্য আলহাজ্ব কামরুজ্জামান শাহ কামরু, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক সহকারি অধ্যাপক শেখ সাবীর আলী, চ্যানেল কর্ণফুলী প্রতিনিধি ও সাপ্তাহিক দেশ মা’র নির্বাহী সম্পাদক আনন্দ গুপ্ত, দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, ফুলবাড়ী দোকান কর্মচারি ইউনিয়নের সাবেক সভাপতি শ্রমিক নেতা হামিদুল হক, কমল সাহা প্রমূখ।

এদিকে মে দিবসটি উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ ও ট্রাক-ট্যাঙ্ক লরী শ্রমিক ইউনিয়ন, মটর শ্রমিক ইউনিয়ন, হোটেল শ্রমিক ইউনিয়ন, ট্রেড ইউনিয়ন কেন্দ্র, টেম্পো শ্রমিক ইউনিয়ন, অটো রিকশা শ্রমিক ইউনিয়ন, কুলি শ্রমিক ইউনিয়ন দর্জি শ্রমিক ইউনিয়ন, ডেকোরেটর শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নগুলো র‌্যালী ও আলোচনা সভা করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য