গুজব ছড়ানোর কয়েক সপ্তাহ পরেই বিয়ের তারিখ ঘোষণা করলেন সোনাম কাপুর আর আনন্দ আহুজা। আগামী ৮ মে জীবনের নয়া ইনিংস শুরু করতে যাচ্ছেন তারা। গতকাল মঙ্গলবার কাপুর আর আহুজা পরিবারের পক্ষে এক যৌথ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিবৃতিতে জানানো হয়, ‘সোনাম কাপুর আর আনন্দ আহুজার বিয়ের ঘোষণা দিয়ে কাপুর ও আহুজা পরিবার আনন্দ ও গর্বিত। আগামী ৮ মে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান হবে। ৮ মে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান হবে।

যেহেতু এটা পারিবারিক ব্যাপার, তাই কিছু গোপনীয়তা থাকবেই। আমরা আশা করব, আপনারাও এর প্রতি সম্মান জানাবেন। আপনাদের সবার আশীর্বাদ আর শুভেচ্ছা কামনা করছি।’

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত সপ্তাহে যেই কাপুর পরিবারের বাড়ির সামনে দিয়ে গিয়েছে। তারা কেউই বাড়িটি লক্ষ্য করতে ভোলেনি। কারণ বাড়িটি উৎসবের আলোয় সজ্জিত। আর এতেই সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের গুজব ছড়িয়ে পড়ে।

এদিকে গত শুক্রবার সোনমদের আলোকসজ্জিত বাড়িতে ফারহা খান, করণ জোহর এবং মাসাবা গুপ্তকে দেখা যায় এক দল পাপ্পারাজির তোলা ছবিতে। সোনমের সংগীত অনুষ্ঠানের নাচগুলো কোরিওগ্রাফি করবেন ফারাহ খান। আর বিশেষ একটি পরিবেশনায় অংশ নেবেন করণ জোহর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য