দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম আব্দুল হামিদ এর মৃত্যুতে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারীরা ৩০ এপ্রিল সোমবার স্কুলের হলরুমে শোক সভা ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনাজপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনের সার্বিক তত্ত্বাবধানে শোক সভায় সভাপতিত্ব করেন দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম। শোক সভায় বক্তব্য রাখেন সহকারী প্রধান আনোয়ারুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি মোঃ আনোয়ারুল ইসলাম, সহকারী শিক্ষক আক্তার আহসান, অসীত কুমার বসাক, রফিকুল ইসলাম, আরমান আলী, ওসমান আলী, পরিতোষ কুমার, মোজাফ্ফর হোসেন, রহিমা খানম, কহিনুর বেগম, সুমী বেগম, সাবিয়া বেগম, সুবর্ণা।

বক্তারা বলেন, ৩৭ বছর ধরে দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে আব্দুল হামিদ স্কুলের উন্নয়নে ও ছাত্রদের সু-শিক্ষার কাজে নিয়োজিত ছিলেন। তিনি শুধু প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেনি তিনি ছিলেন স্কুলের একজন অভিভাবক এব বটগাছ। তার শিক্ষয় বর্তমানে শত শত শিক্ষার্থী এখন উচ্চ পর্যায়ে কর্মরত রয়েছে। তিনি শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষয় শিক্ষিত ও নৈতিক শিক্ষার ক্ষেত্রে যে আন্দোলন করে গেছেন তা আমাদেরকে পালন করতে হবে। সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) বড়বন্দর দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ সামসুল আলম, জেলা সচিব মোঃ নেজামুল ইসলাম, যুগ্ম সচিব জয়নাল আবেদিন দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের সাবকে প্রধান শিক্ষক আব্দুল হামিদ এর মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ রুহের মাগফেরাত কামনা করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য