মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে ইউনিয়ন পরিষদের বার্ষিক উম্মুক্ত বাজেট সভা ৩০ এপ্রিল সোমবার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে ইউপি হলরুমে অনুষ্ঠিত উম্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে বলরামপুর আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ আওয়ামীলীগ, বলরামপুর ইউনিয়ন শাখা’র সভাপতি আলহাজ্ব মোঃ খাদেমুল ইসলাম প্রামানিক উপস্থিত থেকে পরামর্শমুলক বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ,বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান,অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজার রহমান, সিরাজুল ইসলাম, কালিতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েল প্রমুখ। ৫নং বলরামপুর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট সভায় ২০১৮ -১৯ অর্থ বছরের উম্মুক্ত বাজেট আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান।

ইউপি চেয়ারম্যান সাইদুর রহমানের খসড়া বাজেট ঘোষনার তথ্য মতে বলরামপুর ইউনিয়নের ২০১৮ – ১৯ অর্থ বছরে সম্ভাব্য আয় সর্বমোট ৯৬,৩৬,৯০০/-টাকা। এবং মোট ব্যয় ৯৬,৩৬,৯০০/-টাকা। এর মধ্যে ইউনিয়ন পরিষদের নিজস্ব সম্ভাব্য রাজস্ব আয় ধরা হয়েছে ৩৫,৩৬,৪০০/-টাকা এবং উন্নয়ন বাজেট সম্ভাব্য আয় ধরা হয়েছে ৬১,০০,৫০০/- টাকা। অপরদিকে সম্ভাব্য রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩৫,৩৬,৪০০ এবং সম্ভাব্য উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৬১,০০,৫০০/- টাকা।

উম্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,এলাকার সুধিজন সহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। অপরদিকে ৪নং রাধানগর ইউনিয়ন পরিষদের ২০১৮- ২০১৯ অর্থ বছরের বার্ষিক উম্মুক্ত বাজেট সভা ৩০ এপ্রিল সোমবার ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ-এর সভাপতিত্বে রাধানগর ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

রাধানগর ইউনিয়ন পরিষদের ২০১৮- ২০১৯ অর্থ বছরের উম্মুক্ত খসড়া বাজেটের তথ্য মতে সম্ভাব্য মোট আয় ১,৪৯,২৮,৭৯৭/-টাকা এবং সম্ভাব্য ব্যয় ১,৪৮,৯১,১৭৭/-টাকা। জানা গেছে গত ২৬ এপ্রিল ৩নং আলোয়াখোয়া ইউনিয়ন পরিষদের ২০১৮- ২০১৯ অর্থ বছরের বার্ষিক উম্মুক্ত বাজেট সভা ইউপি চেয়ারম্যান প্রদীপ কুমার রায়ের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য