নিজের সম্পর্ক নিয়ে কখনোই খোলসা করে কোনো মন্তব্য করেননি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সে তথ্যও পাওয়া যায়নি। তারপরও হঠাৎ করেই তার বিয়ের খবর সামনে এসেছে। গুজব রটেছে, চুপিসারে বিয়ের কাজটা সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা।

বিনোদনভিত্তিক ওয়েবসাইট ফিল্মিবিটের বরাত দিয়ে আজ সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

খবরে বলা হয়েছে, সম্প্রতি আসামের একটি ফ্লাইটে যাওয়ার সময় তোলা নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। ওই ছবিতে তাকে হাতের কবজিতে একটি মঙ্গলসূত্র পরে থাকতে দেখা যায়। সেই থেকেই গুঞ্জনের শুরু। তার বিয়ে নিয়ে উঠে নানা প্রশ্ন।

তবে এটা নিশ্চিত হওয়া যায়নি যে অভিনেত্রী হাতের মঙ্গলসূত্র ফ্যাশন হিসেবে পরেছেন, নাকি তিনি সত্যিই গোপনে গাটছড়া বেঁধেছেন?

এর আগে অবশ্য প্রিয়াঙ্কা বিয়ের ইচ্ছা এবং অনেক ছেলেমেয়ে নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন। সেই সঙ্গে গত বছর ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি তার আদর্শ মনের মানুষ সম্পর্কে জানিয়েছিলেন।

সে সময় প্রিয়াঙ্কা বলেছিলেন, তিনি তাকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন, যে তাকে বুঝবে এবং তার কাজকে সমর্থন করবে।

বর্তমানে কোয়ান্টিকোর তৃতীয় সিজনে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এ ছাড়া বলিউডের পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘ভারত’-এ সালমান খানের বিপরীতে দেখা যাবে এ অভিনেত্রীকে। ২০১৯ সালের ঈদের সময় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য