সময়টা ভালোই কাটছে টাইগার শ্রফ ও দিশা পাটানির। সম্প্রতি এ জুটির অভিনয় করা সিনেমা ‘বাগি-২’ বক্সঅফিসে ভালো ব্যবসা করেছে। এতে যেন তাদের প্রেমের সম্পর্ক আরও কয়েকগুণ বেড়ে যায়। দুই বছরের প্রেমে বেশ পরীক্ষা দিতে হয়েছে তাদের। দিশার কারণে টাইগারের পারিবারিক সম্পর্কে দূরত্ব বাড়ার সম্ভাবনাও কম ছিল না।

তবে এই জুটির সম্পর্ক যে এখন ভালো চলছে, তারই প্রমাণ মিলেছে। সম্প্রতি একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বের হতে দেখা যায় টাইগারের মা আয়েশা শ্রফের সঙ্গে দিশাকে। এ সময় টাইগারও উপস্থিত ছিলেন।

বোঝা যাচ্ছিল, মায়ের সঙ্গে দিশার কথা বলার সুযোগ করে দিতেই একটু দূরত্বে ছিলেন টাইগার শ্রফ। রেস্তোরাঁ থেকে খুব হাসিমুখেই বের হতে দেখা যায় তাদের। এ সময় টাইগারের গাড়িতে করেই একসঙ্গে রওনা দেন তারা।

২০১৬ সালে ‘বেফিকরে’ গানের ভিডিও সেটে পরিচয় টাইগার-দিশার। এর পর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। তবে শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনো খোলামেলা আলোচনা করেননি এই জুটি।

গত বছর করণ জোহরের টক শো ‘কফি উইথ করণে’ টাইগার শ্রফকে আমন্ত্রিত করা হয়। এ সময় করণকে দিশার প্রসঙ্গে খুব ভালো ভালো কথা শুনান। তবে জটলা বাধে যখন করণ জিজ্ঞাসা করেন, দিশার সঙ্গে তিনি ডেট করছেন কি না?

এ প্রশ্নের জবাবে টাইগার শ্রফ বলেন, ‘আমাদের বন্ধুদের একটি দল আছে। দিশা তাদের একজন। তার সঙ্গে আমি খুব কমই বের হয়েছি।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য