বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে বিক্রেতাবিহীন দোকান ‘সততা স্টোর’র উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা ২০মিনিটে ‘সততা স্টোর’ উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশনের সচিব ড. শামসুল আরেফিন।

উদ্বোধক শামসুল আরেফিন বলেন,‘সততা মানুষের জীবনের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত। এটার চর্চা করলে সমাজ ও রাষ্ট্রের ভালো একটা পরিবর্তন আসবে বলে আশা করেন তিনি’।

উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক কুন্তলা চৌধুরীর সঞ্চালনায় এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনার সভাপতিত্বে ‘সততা স্টোর’ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছেলেদের দুই হলের প্রভোস্ট, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সহকারি প্রভোস্টবৃন্দ, শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

প্রসঙ্গত, এই সততা স্টোরে কোন বিক্রেতা থাকবেনা। প্রয়োজনীয় জিনিস স্টোর থেকে নিয়ে নির্ধারিত মূল্য, পণ্যের পরিমান ও দাম কাগজে লিখে নির্ধারিত বাক্সে জমা দিতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য