শুধু দুষ্প্রাপ্ত নয়, দুর্মূল্যও বটে। পৃথিবীর সবচেয়ে দামী এক উপহারই পেয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। এই উপহার তার স্ত্রী সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন নয়, দিয়েছেন একমাত্র মেয়ে আরাধ্য। ছয় বছরের মেয়ের হাতে লেখা ছোট্ট একটা চিঠি। স্টিকি নোটে তার ওপর লেখা- ‘আই লাভ ইউ পাপা’।

ইন্ডিয়া টুডে এবং এনডিটিভির খবরে বলা হয়েছে, দুমাসেরও বেশি সময় বাড়িতে ছিলেন না অভিষেক। স্বাভাবিকভাবেই তাকে খুব মিস করেছে আরাধ্য। সেই সুবাদেই এই ছোট্ট চিঠি। কচি হাতের লেখা সেই ছবি বুদ্ধি করে আবার বাবার অফিসের ডেস্কটপে আটকে রেখেছিল আরাধ্যা। ওইটুকু মেয়ে ঠিক জানতো অফিসে ঢুকে বাবা সোজা এসে বসবে কম্পিউটারের সামনে।

এদিকে অফিসে এসে মেয়ের এই চিঠি পেয়ে আপ্লুত অভিষেক। সঙ্গে সঙ্গে তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই ছবি। আর পোস্টটির ক্যাপশনে লিখেছেন, ‘যখন তুমি দুই মাসের বেশি সময় পর বাড়ি ফিরবে এবং মেয়ে তোমার জন্য একটা নোট রাখবে’।# আমার মেয়ে সেরা।

‘ম্যানমারর্জিয়ান’ সিনেমার শুটিংয়ে প্রথমে পাঞ্জাব যান অভিষেক। সেখান থেকে তিনি চলে যান কাশ্মীর। ওই সিনেমায় তার সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে আপসী পান্নু ও ভিকি কুশলকে। সিনেমাটি চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর আগে ২০১৬ সালে সর্বশেষ ‘হাউজফুল ৩’ সিনেমায় দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য