দিনাজপুর সংবাদাতাঃ ২৫ এপ্রিল বুধবার দিনাজপুর সিএসডি হলরুমে ইউনিট কমিটি পুনঃগঠন অবসরজনিত বিদায় সংবর্ধনা ও কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি রংপুর বিভাগ এর সহ-সভাপতি মোঃ মাহমুদ হাসান বলেন, দিনাজপুর সিএসডি ইউনিট নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আপনারা দক্ষতা ও নিষ্ঠার সাথে সমিতিকে পরিচালিত করবেন।

আজকে যারা অবসর নিয়েছেন তাদের যেভাবে সাংগঠনিকভাবে বিদায় সম্বর্ধনা দেওয়া হলো। আগামীতে আপনারা এর ধারাবাহিকতা অব্যাহত রাখবেন আল্লাহতায়ালা যেন, তাদের অবসরকালীন বাকী জীবনটা সুন্দরভাবে কাটাতে পারেন ভালো রাখেন এই কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি রংপুর বিভাগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল আহাদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ আফান আলী, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সাদেক সারোয়ার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আরিফ হোসেন, মাঈদুল ইসলাম, বিশ্বনাথ দাস, বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতি দিনাজপুর সিএসডি ইউনিটের আয়োজনে মোছাঃ সাদিয়া ইয়াসমিন এর সঞ্চালনায় সভাপতিত্ব করনে সিএসডি ইউনিটের সভাপতি মোঃ মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে দিনাজপুর সিএসডির খাদ্য পরিদর্শক মোঃ তফিল উদ্দীন ও মোঃ রিয়াজুল ইসলাম কে অবসর জনিত বিদায় ও ৪ জন কে সম্মাননা প্রদান করা হয় তন্মধ্যে নিরাপত্তা প্রহরী মোঃ জাহাঙ্গীর আলম, অফিস সহকারী কাম-মুদ্রাক্ষরিক মোস্তাফিজুর রহমান উপ-খাদ্য পরিদর্শক মোঃ রবিউল করিম সিদ্দিকী সহকারী উপ খাদ্য পরিদর্শক পারুল রানী রায়। মোঃ রবিউল ইসলাম সভাপতি ও সাদীয়া ইয়াসমিন সাধারন সম্পাদক করে নবনির্বাচিত সিএসডি দিনাজপুর ইউনিট গঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য