পৃথিবীর সবুজ শ্যামলিয়ার আরো বাঁচতে চায় আজিজুর রহমান। দীর্ঘদিন যাবৎ মারাত্মক ব্যাধিতে আক্রান্ত আজিজুরকে বাঁচাতে তাঁর বোন রোকেয়া খাতুন এখন সকলের দ্বারে দ্বারে ঘরছেন। আজিজুরের মেরুদন্ডের হাড় ক্ষয় হয়ে মাংসপেশীর অস্বাভাবিক বৃদ্ধিতে কোন কাজই করতে পারছে না। যা ইতোমধ্যে কিডনীর ক্ষতি করা শুরু করছে।

তাই অবিলম্বে তার একটি ব্যয়বহুল অপারেশন করা প্রয়োজন। যা দেশের চেয়ে ভারতে করা শ্রেয় বলে চিকিৎসকগণ জানিয়েছেন। তবে এ অপারেশন অত্যন্ত ব্যয়বহুল। যা আজিজুরের মত দরিদ্র দিনমজুরের পক্ষে জোগাড় করা সম্ভব না। এজন্য প্রয়োজন বিত্তবানের আর্থিক সহায়তা।

দিনমুজুর আজিজুরের নাবালক ১ কন্যা ও ২ পুত্র তাদের বাবাকে যেন “বাবা”, “বাবা” বলে ডেকে যেতে পারে সেজন্য সমাজের বিত্তবানদের প্রতি করুণ আকুতি জানিয়েছেন আজিজুরের স্ত্রী সুফিয়া খাতুন। দিনাজপুর শহরের রামনগর এলাকার মৃত তসলিম উদ্দীনের পুত্র ৩৫ বছর বয়সী আজিজুর রহমান দিনমুজুরের কাজ করতো। এখন আজিজুর অসুস্থ হবার পর তাদের দিন পার হচ্ছে নিদারুন কষ্টে।

স্ত্রী-সন্তান মিলে কোনদিন খাবার জোটাতে পারলেও কোন কোন দিন অনাহারেও দিন কাটাতে হচ্ছে। এমতাবস্থায় তাদের জন্য আর্থিক সহযোগিতার হাত প্রসারিত করতে সমাজের বিত্তবানদের প্রতি আকুল আহ্বান জানিয়েছে আজিজুরের পরিবার। সহায়তা পাঠাতে ০১৭৭০-৮০৩১৯৫ নম্বরে (আজিজুরের বড় বোন রোকেয়া খাতুন) যোগাযোগ করা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য