মোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি: মুক্তিযুদ্ধ বিরোধী সকল চক্রান্তের বিরুদ্ধে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, শ্রমিক-কর্মচারী, পেশাজীবি, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ এবং মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড, আটোয়ারী উপজেলার পক্ষ থেকে ৬দফা দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

২৫ এপ্রিল বুধবার সকালে সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা উপজেলার ফকিরগঞ্জ বাজারে মুক্তিযোদ্ধা মুক্তাঙ্গনে সমবেত হয়। পরে ৬ দফা দাবী নিয়ে মুক্তিযোদ্ধা মুক্তাঙ্গন থেকে ব্যানার ফেস্টুন সহ একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিটি উপজেলা পরিষদের সামনের পাকা রাস্তায় এসে প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালীন ৬ দফা দাবী বাস্তবায়নের উপর গুরুত্বারোপ সহ স্বাধীনতা যুদ্ধ বিরোধী চক্রের বিরুদ্ধে কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপজেলা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, সাবেক ডিপুটি কমান্ডার শেখ নুরুল ইসলাম, সাবেক সাংগঠনিক কমান্ডার মোঃ লুৎফর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কমান্ডের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদ বিপ্লব, সদস্য হাবিবল্লাহ বেলালী (হাবিব),আল আমিন সিদ্দিক(আপেল) প্রমুখ।

মানববন্ধন শেষে উপজেলা পরিষদ চত্বরে ৬ দফা দাবীর স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রেরন করেন। স্মরকলিপির কপি উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা আনুষ্ঠানিকভাবে গ্রহন করেন এবং বলেন, স্মারকলিপিটি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর দপ্তরে পৌছানোর আশ্বাস দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য