দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জে ৮বছর বয়সী তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে জোরপুর্বক ধর্ষন চেষ্টার অভিযোগে কমল রায় কাইচালু (৪৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

কমল রায় কাইচালু উপজেলার মরিচা ইউনিয়নের লাট ডাবরা গ্রামের মৃত আইতু রায়ের ছেলে। সোমবার রাতে অভিযান চালিয়ে মরিচা ইউনিয়নের লাট ডাবরা গ্রাম তাকে আটক করে পুলিশ।

স্কুল ছাত্রীর মা জানান, ৪দিন পুর্বে তার স্বামী কাজের জন্য কুমিল্লা শহরে যায়। বর্তমানে মেয়েকে নিয়ে একাই বাড়ীতে অবস্থান করছেন। ঘটনার দিন সোমবার সকাল সাড়ে ৮টায় তিনি মাঠে কাজে যান এবং মেয়ে বাড়ীর পাশে প্রাইভেট পড়তে বেড়িয়ে যায়।

প্রাইভেট শেষে মেয়ে ফিরে এসে বাড়ীতে একাই অবস্থান করছিল। দুপুর সাড়ে ১১টায় পুর্ব পরিচিত প্রতিবেশি লাট ডাবরা গ্রামের মৃত আইতু রায়ের ছেলে কমল রায় কাইচালু আমাদের বাড়ীতে আসে। এর সে আমি বাড়ীতে নাই জেনে আমার মেয়েকে একা পেয়ে জোর পুর্বক ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

মেয়ের আর্তচিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে কমল রায় কাইচালু পালিয়ে যায়। প্রতিবেশীরা আমার মেয়ের কাছে ঘটনা শুনে আমাকে সংবাদ দেয়। পরে এলাকাবাসীকে সাথে নিয়ে বিষয়টি থানায় লিখিত ভাবে অবহিত করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ দুলাল হক জানান, অভিযোগ পাওয়া মাত্রই অভিযান চালিয়ে আসামীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার অপরাধের কথা স্বীকার করেছে।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ছাত্রীটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আমরা তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য