স্ত্রীর করা নারী ও শিশু নির্যাতন দমন মামলায় গ্রেফতার হয়েছেন মডেল আসিফ। গতকাল (২২ এপ্রিল) রাতে হাজারীবাগ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তার স্ত্রীর নাম মিমা শাহ অরণি।

২৩ এপ্রিল সকালে বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন তার স্ত্রী ও হাজারীবাগ থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই রাজিব। গতকাল রাতে এসআই ফকরুল ইসলামের নেতৃত্বে আসিফকে গ্রেফতার করা হয়।

এসআই রাজিব বলেন, ‘তার স্ত্রী কোর্টে নারী নির্যাতন বিষয়ক একটি মামলা করেছিলেন। কোর্ট থেকে আমাদের কাছে এ বিষয়ে ওয়ারেন্ট আসে। এরপর আমরা তাকে গ্রেফতার করে আজ সকালে কোর্টে উপস্থিত করেছি।’

তার স্ত্রী দীর্ঘদিন ধরে অভিযোগ করে আসছিলেন, আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দেননি। বলেন, ‘গত ৩ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। কারণ স্ত্রী ও সন্তানের অধিকার সে দেয়নি। এমনকি বিভিন্ন সময় আমাকে শারীরিক নির্যাতনও করেছে আসিফ।’
এদিকে দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সূত্রে জানা যায়, আগামী ২৫ এপ্রিল আসিফের জামিন শুনানির দিন ধার্য করা হয়েছে। সেসময় পর্যন্ত আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

উল্লেখ্য, ২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে।

আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে নজর কেড়েছেন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে চলেছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন এই শিল্পী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য