বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে ২২ এপ্রিল নিখোঁজ কৃষক মুজিবর রহমানের গলিত লাশ ৯ দিনপর ভুট্টা ক্ষেতে উদ্ধার করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলার নিজপাড়া ইউনিয়নের পূর্ব দাড়িয়াপুর গ্রামের কৃষক মুজিবর রহমান গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখ বিকেলে বাড়ী থেকে চৌধুরীহাট বাজারের উদ্দেশ্যে বেড়িয়ে যায়। রাতে আর বাড়ীতে ফিরে আসেনি। এরপর তার নিকট আত্মীয়-স্বজন ও বিভিন্ন পাড়া-গ্রামে অনুসন্ধান করে তাকে পাওয়া যায়নি।

গত ২২ এপ্রিল সকালে মোহনপুর ইউনিয়নের কুঞ্চনগর গ্রামের তরিকুল ইসলামের ভুট্টাক্ষেতে মজিবরের লাশ পরে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপিবদ্ধ করে।

এলাকাবাসী, আত্মীয়-স্বজন ও ইউপি মেম্বার-চেয়ারম্যানের সুপারিশের প্রেক্ষিতে মজিবর রহমানের লাশ ময়না তদন্ত ছাড়াই দাফন-কাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করেছ। সাবেক ইউপি সদস্য মোঃ আব্দুস সাত্তার জানান, হৃদরোগে আক্রন্ত হয়ে মজিবরের মৃত্যু হয়ে থাকতে পারে।

ওসি সাকিলা পারভিন জানান, নিহত মজিবর মানুষিক ভারসাম্যহীন ব্যাক্তি মাঝে মধ্যে বাড়ী থেকে নিখোঁজ হতেন ইতি পূর্বে একাধিকবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। নিহত মুজিবরের ছেলে একরামুল বাদী হয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য