আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মহির আলী(৪৫)নামে এক হোটেল ব্যবসায়ীকে ছুড়ি দিয়ে কুপিয়ে সাড়ে তিন লক্ষ টাকা করেছে সন্ত্রাসীরা। এ সময় তাকে বাঁচাতে গেলে নজরুল ইসলাম(৪০) নামে এক রিক্সা চালকেও কুপিয়ে গুরতর আহত করেছেন তারা।

শনিবার (২১এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে উপজেলার কাউঞ্চিল পাড়ায় অবস্থিত ইএসডিও অফিসের সামনের রাস্তায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।

আহত মহির আলী উপজেলার কাউঞ্চিল পাড়া এলাকার বাসিন্দা ও উপজেলার মেডিকেল মোড়ে অবস্থিত বৈশাখী হোটেল এ্যান্ড রেস্টুরেন্টের মালিক। আর আহত রিক্সা চালক নজরুল ইসলাম উপজেলার পশ্চিম বেজগ্রামের মৃত আবেদ মিয়ার ছেলে।

এ বিষয়ে আহত হোটেল ব্যবসায়ী মহির আলী জানান, শনিবার রাত ১১ টার কিছু আগে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান বৈশাখী হোটেল থেকে একটি ব্যাগে সাড়ে তিন লক্ষ্য টাকা নিয়ে বের হই। এরপর নজরুলের রিক্সায় চড়ে আমার বাড়ি সামনে ইএসডিও অফিস সংলগ্ন রাস্তায় রিক্সা দাড় করাই। এ সময় হঠাতই দুইজন এসে অতর্কিত ভাবে আমার মাথায় ছুড়ি দিয়ে কোপালে আমার হাতে থাকা টাকার ব্যাগটি মাটিতে পরে যায়।

রিক্সা চালক নজরুল নেমে দ্রুত ব্যাগটি হাতে নিয়ে আমাকে বাঁচানোর চেষ্টা করে। তখন ছিনতাইকারীরা তাকেও এলোপাতাড়ি কুপিয়ে তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় আমাদের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাঈম হাসান জানান, মহির আলীর মাথায় চারটি শেলাই ও নজরুল ইসলামের মাথায় প্রায় ১২-১৫টি শেলাই দেয়া হয়েছে। তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত (ওসি) উমর ফারুক জানান, পুরো ঘটনাটি তদন্ত করার পাশাপাশি অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য