মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর থানা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মৃত ইয়াসিন আলী মেডিসিনের প্রথম কন্যা ফায়েজা আক্তারের লেখাপড়া ও ভরণ পোষনের দায়িত্বভার গ্রহন করলেন বেসরকারী সংস্থা রুরাল ডেভলোপমেন্ট সার্ভিস (আর,ডি,এস)।

রবিবার সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসক হল রুমে জেলা প্রশাসক আখতারুজ্জামান উপস্থিত থেকে ফায়েজা আক্তারের লেখাপড়া ও ভরণ পোষনের দায়িত্ব দেন আর.ডি.এস এর নির্বাহী পরিচালক আলমগীর হোসেনকে।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির, সাবেক দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাশ, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ফায়েজার মা রুনা লায়লা ও পরিবারের সদস্যরা।

পরে জেলা প্রশাসক আর, ডি, এসকে ধন্যবাদ জানিয়ে বলেন, অনাথ শিশুর দায়িত্ব গ্রহন করায় আমি আর, ডি, এসকে ধন্যবাদ জানাই ও সেই সাথে সমাজের সকলকে এইভাবে অনাথ, দুস্থ অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান করছি।

তিনি আরো জানান, প্রতি মাসে ফায়েজার ভরণ পোষনের জন্য ১০ হাজার টাকা দিবে আর, ডি, এস এবং ৫ বছর পর পর এই অর্থের পরিমান পাঁচ শতাংশ করে বাড়বে। সেই সাথে জেলা প্রশাসকের পক্ষ থেকে পরিবারটিকে সহযোগিতা করা হবে বলে আশ্বাস প্রদান করেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য